কাঠালিয়া প্রতিনিধিঃ ঝালকাঠি জেলার কাঠালিয়া উপজেলার ২নং পাটিখালঘাটা ইউনিয়নের, তারাবুনিয়া গ্রামে মৃত সফিজউদ্দীন হাওলাদের ছেলে আব্দুল মজিদ হাওলাদার, আব্দুর রহমার হাওলাদার, ইয়াসিন হাওলাদার এবং একই গ্রামের মৃতু এনছান উদ্দিন হাওলাদারের ছেলে সালাম হাওলাদার ও কালাম হাওলাদারের উপর, ঝালকাঠির কাঠালিয়া সহকারী জজ আদালতের চলমান মামলার তোয়াক্কা না করে, রাতের আধারে জমি দখলের অভিযোগ করেছেন, চানমিয়া গরামির ছেলে আলি হোসেন গরামী (মামলা নং ৩১)।

আলি হোসেন গরামি জানান, মৃত্যু শ্রীনাথ হাওলাদের ছেলের কাছ থেকে আমার বাবা চানমিয়া গরামির ক্রয়কৃত সম্পত্তি, আমরা দীর্ঘদিন ধরে ভোগ দখল করে আসছি। আমাদের জমি ৯নং তারাবুনিয়া মৌজার এস এ ২৭৩/১ খাতিয়ানের জমিতে ৭ তারিখ দিবাগত রাতে ভুমিদশ্যু মজিদ এবং তার দলবল নিয়ে একটি ঘর তুলেছে। খবর পেয়ে আমরা সেখানে গেলে মজিদ ও তার দলবল লাঠি সোটা দেশিয় অস্র নিয়ে ধাওয়া করে বলে, ওদের ধর একটাও যেন প্রানে ফিরে না জেতে পারে। তখন আমরা জীবন রক্ষার্থে ঘটনা স্থল থেকে চলে এসে স্থানিয় চেয়ারম্যান শিশির চন্দ্র দাশকে জানাই।

অভিযুক্ত মজিদ হাওলাদার জানান, আমি হিন্দুদের জমি কবলা করেছি। কবলা সুত্রে জমির মালিক আমি। আমার জমিতে আমি ঘর তুলেছি। এ বিষয়ে কাঠালিয়া থারার অফিসার ইনচার্জ মুরাদ আলী জানান, এই জমি দখলের বিষয়ে এখন পর্যুন্ত থানায় কোনো অভিযোগ আসেনি। তবে অভিযোগ পেলে আইন অনুযায়ী ব্যাবস্থা নেয়া হবে।